শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » সিলেটের সাথে আত্মীয়তা করতে চান মহিলা নেত্রী সালমা ইসলাম

সিলেটের সাথে আত্মীয়তা করতে চান মহিলা নেত্রী সালমা ইসলাম

salmaislam-sylhetreportসিলেট রিপোর্ট:
সিলেটবাসীকে খুব মনে ধরেছে জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় নেত্রী ও অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির। তিনি সিলেটবাসীর প্রেমে পড়ে গেছেন। সিলেটের মানুষের সাথে আত্মীয়তা করার ইচ্ছা পোষণ করছেন তিনি।
শনিবার বিকালে সিলেটের রেজিস্ট্রারি মাঠে জাতীয় পার্টির আয়োজিত জনসভায় বক্তব্যে এমন ইচ্ছা পোষণ করেন।

তিনি বলেন তার বক্তব্যে ‘সিলেটে এসে আমি ও আমরা সবাই মুগ্ধ। সিলেটের মানুষ আমাদের প্রাণ ভরিয়ে দিয়েছেন।
এখানে জাতীয় পার্টির এতো জনপ্রিয়তা সেটা আমার ধারণার বাইরে। আমি সিলেটের মানুষের সাথে আত্মীয়তা করতে আগ্রহী। দেশের চিটাগাংয়ে আমার আত্মীয়তা রয়েছে। এখন আমার পছন্দের তালিকায় সিলেট।’

জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদের সভাপতিত্বে দুপুর সোয়া ২টার দিকে জাপা নেতা মুফতি মাওলানা আব্দুর রহমান চৌধুরীর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় জনসভা

যৌথভাবে জনসভা পরিচালনা করেন জেলার সাবেক সাধারণ সম্পাদক ইশরাকুল হুসেন শামীম ও মহানগর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাই কাইয়ুম।

বিকাল সাড়ে ৩টার পর দলীয় চেয়ারম্যান এরশাদ কেন্দ্র থেকে আসা নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে জনসভাস্থলে আসেন।
এর আগে দুপুর ১২টা ৪৫ মিনিটের সময় বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলার একটি বিমানে করে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

সিলেটে পৌঁছেই নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সেখানে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now