শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » ওসমানীতে ইন্টার্ন চিকিৎসকদের ধর্মঘট স্থগিত

ওসমানীতে ইন্টার্ন চিকিৎসকদের ধর্মঘট স্থগিত

71862সিলেট রিপোর্ট:  সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষানবীশ চিকিৎসক ডা. বনি ইয়ামিন খানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে অনির্দিষ্টকালের ধর্মঘট স্থগিত করেছেন ইন্টার্ন চিকিৎসক পরিষদ।

রবিবার সন্ধ্যার দিকে তারা ধর্মঘট প্রত্যাহার করে নেন। মেডিকেল প্রশাসনের সাথে ইন্টার্ন চিকিৎসকদের বৈঠকদের আলোচনায় ‌দ্রুত ডা. বনির উপর হামলাকারিদের গ্রেফতারের আশ্বাস দেওয়া হলে ধর্মঘট স্থগিত করে নেয়া হয়।

এর আগে দুপুরে ধর্মঘটের ডাক দেয় ইন্টার্ন চিকিৎসকরা।

বিষয়টি নিশ্চিত করেছেন ডা. রাহাত। তিনি জানান, দ্রুততম সময়ের মধ্যে আসামী গ্রেফতারের আশ্বাসের ভিত্তিতে তারা ধর্মঘট কর্মসূচি স্থগিত করেছেন।

রবিবার সন্ধ্যায় ডা. বনির উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করা হবে পুলিশ প্রশাসনের এই আশ্বাসে ধর্মঘট স্থগিত করেছেন আন্দোলনকারিরা।

আন্দোলনকারীরা জানান, ৩০ সেপ্টেম্বর (শুক্রবার) বিসিএস এর লিখিত পরীক্ষা শেষ করে হলে ফেরার পথে রিক্সা থেকে নামিয়ে ডা. বনির উপর হামলা করা হয়। আহত ইন্টার্ন চিকিৎসক ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ঘটনায় গত শুক্রবার রাত ৮ টার দিকে সজিব দাস নামে একজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা সন্ত্রাসীদের আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা করা হয়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now