শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » বিপিএল সম্পন্ন করায় মাহিউদ্দিন সেলিমকে এসবিএফের শুভেচ্ছা

বিপিএল সম্পন্ন করায় মাহিউদ্দিন সেলিমকে এসবিএফের শুভেচ্ছা

bfসিলেট রিপোর্ট: সিলেট জেলা স্টেডিয়ামে ‘জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ১৫-১৬’ সিলেট পর্বের খেলা আয়োজন ও সফলভাবে সম্পন্ন করায় সিলেট জেলা ক্রীড়া সংস্থারর সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্য মাহিউদ্দিন আহমদ সেলিমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সাপোর্টারস অব বাংলাদেশ ফুটবল (এসবিএফ) সিলেটের সদস্যরা।
গত শনিবার খেলা শেষে জেলা স্টেডিয়াম ভবনে ডিএফএ সভাপতি মাহিউদ্দিন আহমদ সেলিমের অফিস কক্ষে সাপোর্টারস অব বাংলাদেশ ফুটবল (এসবিএফ) সিলেট জোনের সদস্যরা শুভেচ্ছা জানান।
এ সময় মাহিউদ্দিন সেলিম তাঁর বক্তব্যে বলেন, সিলেটবাসীর ভালোবাসা ও সহযোগিতায় এ খেলা সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। কোনো রকম অরাজকতা ছাড়া ও শান্ত পরিবেশে এ খেলা সম্পন্ন হয়েছে। আগামীতে সিলেটে আরো বড় পরিসরে খেলার আয়োজন করতে আমি যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাবো।
এসময় এসবিএফ সদস্যরা মাহিউদ্দিন আহমদ সেলিমের কাছে সিলেট জেলা স্টেডিয়াম আধুনিক করে তোলার দাবি তুলেন এবং টিকিটের মূল্য সর্বসাধারণের নাগালের ভিতরে রাখার অনুরোধ জানান। তারা সিলেটে ফুটবলের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
এসবিএফ-এর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তানজিল শাহরিয়ার অলি, মাকসুদ হক, স্বপন আহমদ, সৈয়দ মাহফুজ হামিদ, মকসুদুর সিরাত, কছির ভুঁইয়াসহ অন্যান্য সদস্যবৃন্দ।
উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয়ে ২৫ সেপ্টেম্বর মাঠে গড়ায় বিপিএলের সিলেট পর্ব। ৮ ও ৯ রাউন্ডের ১২টি ম্যাচ অনুষ্ঠিত হয় সিলেট জেলা স্টেডিয়ামে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now