শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » ব্যক্তি বিশেষের অপকর্মের দায়ভার ছাত্রলীগের উপর চাপানো উচিত নয় : সঞ্জীবন চক্রবর্তী

ব্যক্তি বিশেষের অপকর্মের দায়ভার ছাত্রলীগের উপর চাপানো উচিত নয় : সঞ্জীবন চক্রবর্তী

khadija
ডেস্ক রিপোর্ট: সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলমের পদ ‘আগেই বাতিল হয়েছে’। বর্তমানে ‘ছাত্রলীগের সাথে তার কোনো সম্পর্ক নেই’। এমন দাবি করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ।

মঙ্গলবার বেলা ১টা ২ মিনিট থেকে ১টা ৪ মিনিট ২০ সেকন্ড পর্যন্ত এ প্রতিবেদকের সাথে মোবাইল ফোনে আলাপকালে এমন দাবি করেন তিনি।

শাবি ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ বলেন, বদরুল আলম গত কিছুদিন ধরে সুনাগঞ্জ জেলার ছাতক উপজেলার জাউয়াবাজারস্থ আলহাজ্ব আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসেবে কর্মরত। ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী, কেউ কর্মজীবনে প্রবেশ করলে তার পদ অটোমেটিক্যালিই বাতিল হয়ে যাবে। সেক্ষেত্রে বদরুল আলমের পদও আগেই বাতিল হয়েছে।

এ সংক্রান্ত বিষয়ে শাবি ছাত্রলীগের পক্ষ থেকে সংবাদ মাধ্যমে আনুষ্ঠানিক বিজ্ঞপ্তিও প্রেরণ করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, গত ৫-৬ মাস ধরে আমাদের সাথে তার কোনো যোগাযোগ ছিল না।

ব্যক্তি বিশেষের অপকর্মের দায়ভার ছাত্রলীগের উপর চাপানো উচিত নয় বলেও মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, কথিত প্রেমিক বদরুলের ধারালো অস্ত্রের আঘাতে সোমবার বিকেলে গুরুতর আহত হওয়া সিলেট মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিস (২৩) ঢাকার স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। খাদিজার অবস্থার অবনতি হওয়ায় গত মধ্য রাতে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সিলেট রিপোর্ট/সু-সিভি ০৪/১০/২০১৬

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now