শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » কান্না থামানো যাচ্ছে না নার্গিসের মায়ের

কান্না থামানো যাচ্ছে না নার্গিসের মায়ের

nargiser-maসিলেট রিপোর্ট: আহাজারি চলছে নার্গিসের স্বজনদের। বিশেষ করে নার্গিসের মা মনোয়ারা বেগমের কান্না কোন ভাবেই থামানো যাচ্ছে না। একমাত্র মেয়ের এমন অবস্থায় তিনি বার বার মুর্চ্ছা যাচ্ছেন।
এদিকে, নার্গিসের উপর হামলার ঘটনায় কেবল তার নিজ গ্রাম হাউসা নয়, পুরো সিলেটের মানুষ ক্ষুব্ধ। সামাজিক যোগাযোগ মাধ্যমে লোকজন তাদের এ ক্ষোভের বহি:প্রকাশ ঘটাচ্ছেন।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, নার্গিসের মা মনোয়ার বেগম বার বার কান্নায় ভেঙ্গে পড়ছেন। বাবা মাসুক মিয়া সৌদি আরবে অবস্থান করছেন। এ সময় গণমাধ্যমের কাছে মনোয়ারা বেগম তার মেয়ের উপর হামলাকারীর শাস্তির দাবি জানান। নার্গিসের তিন ভাই রয়েছে। এক মাত্র বোন সে। বড় ভাই শাহীন আহমদ চীনে এমবিবিএস পড়ছেন। ছোট দুই ভাইর মধ্যে সালেহ আহমদ সিলেট সেন্ট্রাল কলেজে পড়ছে এবং ছোট ভাই জুবায়ের স্থানীয় একটি মাদরাসায় ২য় শ্রেণীতে অধ্যয়নরত। বর্তমানে বাবা ও বড় ভাই দেশের বাইরে অবস্থান করছেন।
নার্গিসের মর্মান্তি ঘটনা শোনার পর স্বজনরা বাড়িতে ভিড় জমাচ্ছেন। কেউ কেউ কান্নায় ভেঙ্গে পড়ছেন, আবার কেউ কেউ দু’হাত তোলে নার্গিসের সুস্থতার জন্য মোনাজাত করছেন।
গত সোমবার এমসি কলেজ ক্যাম্পাসে শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম এমসি কলেজের পুকুর পাড়ে নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে তার চিকিৎসা চলছে। অপারেশনের পর চিকিৎসকরা তাকে ৭২ ঘন্টার অবজারভেশনে রেখে গেছেন।
এদিকে, নার্গিসের ওপর হামলার প্রতিবাদে গতকাল বুধবারও সিলেটের বিভিন্ন স্থানে বিক্ষোভ হয়েছে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now