শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » খাদিজার উপর হামলার প্রতিবাদে সিলেটে ছাত্র মজলিসের মানববন্ধন

খাদিজার উপর হামলার প্রতিবাদে সিলেটে ছাত্র মজলিসের মানববন্ধন

c-majlihসিলেট রিপোর্ট: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য জাবেদুল ইসলাম চৌধুরী বলেছেন, শিক্ষাঙ্গণে ধর্ম এবং নৈতিকতা বিবর্জিত শিক্ষা ব্যবস্থা প্রবর্তনের ফলে আজ ছাত্ররা সন্ত্রাসের দিকে ধাবিত হচ্ছে। যার মর্মান্তিক পরিণতি সিলেট সরকারী মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের উপর হামলা। তিনি বলেন, অবিলম্বে শিক্ষা ব্যবস্থায় ইসলামী শিক্ষা বাধ্যতামূলক করতে হবে এবং ঘাতক বদরুলের দৃষ্টান্তমুলক শাস্তি কার্যকর করতে হবে।
তিনি আজ (৬ অক্টোবর) বৃহস্পতিবার সিলেট কোর্ট পয়েন্টে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর শাখা আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। সংগঠনের সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ শাহিনের সভাপতিত্বে এবং সেক্রেটারী আফজাল হোসাইন কামিলের পরিচালনায় মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট পূর্ব জেলা সভাপতি বিলাল আহমদ চৌধুরী, পশ্চিম জেলার সাবেক সভাপতি আহমদ মাহফুজ আদনান, শ্রমিক মজলিস সিলেট মহানগর সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম, পশ্চিম জেলা সাবেক সেক্রেটারী আব্দুর রহিম, শাবিপ্রবি সভাপতি খসরুল আলম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাবিপ্রবি’র মেধাবী ছাত্র ও সিলেট জোনের সদস্য ইউসুফ আলী, পূর্ব জেলা সেক্রেটারী জারির হুসাইন, মহানগরীর বায়তুলমাল ও ছাত্র কল্যাণ সম্পাদক মোঃ নাসিরুদ্দিন, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক ফখরুল ইসলাম, অফিস ও প্রচার সম্পাদক মাহবুব আবেদীন মোহন, আসাদুর রহমান, জাবের আল হাছান, ছাদিকুর রহমান, আব্দুর রব, সামসুজ্জামান সাজু, খালেদ সাইফুল্লাহ, লিটন আহমদ জুম্মান, সাইফুল ইসলাম জলিল, আব্দুস সালাম, আব্দুল হামিদ প্রমুখ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now