শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » রেস্টুরেন্ট ভাংচুরের জের: শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক রাজুকে অব্যাহতি

রেস্টুরেন্ট ভাংচুরের জের: শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক রাজুকে অব্যাহতি

sabiসিলেট রিপোর্ট: দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক মোশাররফ হোসেন রাজুকে অব্যাহতি দিয়েছে ছাত্রলীগ।আজ সোমবার (১৭ অক্টোবর) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রাজুকে অব্যাহতির বিষয়টি জানানো হয় ।

গত শনিবার (১৫ অক্টোবর) ছাত্রলীগের হামলায় শাবিপ্রবির মূল ফটকের গোলাবী রেস্টুরেন্টের দুই কর্মচারি গুরুতর আহত হয়। আহতরা হলেন- আলমগীর হোসেন ও মুস্তাকিম আহমেদ। রেস্টুরেন্টের ম্যানেজার জাকারিয়া দাবি করেন, ফাও খেতে না দেওয়ায় হামলা চালায় এবং রেস্টুরেন্ট ভাংচুর করে। এ ঘটনায় আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয় বলে জানান তিনি।

রেস্টুরেন্টের ম্যানেজার জাকারিয়া দাবি করেন, ফাও খেতে না-দেওয়ায় হামলা চালায় এবং রেস্টুরেন্ট ভাংচুর করে। এ ঘটনায় আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয় বলে জানান জাকারিয়া।

এ ঘটনায় ছাত্রলীগের সহ-সম্পাদক মোশারফ হোসেন (রাজু)-সহ ৫-৬ জন হামলা চালায় বলে অভিযোগ করেন রেস্টুরেন্টের ম্যানেজার জাকারিয়া।

ইতোমধ্যে একাধিক হামলা ও শৃঙ্খলা ভঙ্গের ঘটনায় রাজুকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now