শীর্ষ শিরোনাম
Home » মসজিদ-মাদরাসার খবর » আনোয়ার শাহকে নিযে বেফাক বিরোধী একটা শক্তি অপপ্রচার চালাচ্ছে : আল্লামা নুর হোসেন কাসেমী

আনোয়ার শাহকে নিযে বেফাক বিরোধী একটা শক্তি অপপ্রচার চালাচ্ছে : আল্লামা নুর হোসেন কাসেমী

nor-anoar-17-10-2016
সিলেট রিপোর্ট: সোমবার রাজধানীর জামেয়া হোসাইনিয়া আরজাবাদ মাদরাসা মাঠে অনুষ্ঠিতব্য বেফাকের র্ঐতিহাসিক সম্মেলনে বক্তব্য প্রদানকালে কিশোরগঞ্জ জামিয়া ইমদাদিয়া’র মুহতামিম মাওলানা আনোয়ার শাহ’এর সাথে ‘অপমান জনক’ ব্যবহার করা হয়েছে, সম্মেলনের মঞ্চ থেকে নামিয়ে দেয়া হয়েছে বা বক্তব্য দিতে বাধা দেয়া হয়েছে- মর্মে সামাজিক সাইটে ব্যাপক আলোচনা হচ্ছে। অনুষ্ঠানে আসলেই কি এমন কিছু ঘটেছিলো নাকি এসব অপপ্রচার ? বিষয়টি সম্পর্কে বেফাকের সহসভাপতি আল্লামা নুর হোসাইন কাসেমী ব্যাখ্যা দিয়েছেন।
আল্লামা নূর হুসাইন কাসেমীর  বলেন, এসব মিথ্যা এবং অপপ্রচার। এমন কোন ঘটনাই ঘটেনি, বেফাক বিরোধী একটা শক্তি এমন অপপ্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে।
ক্বাঈদে উলামা নুর হোসেন কাসেমী আরো বলেন, মাওলানা আনোয়ার শাহের বক্তব্য চলা কালীন সময় সম্ভবত বক্তব্য বুঝতে সমস্যা হওয়ার কারনে দর্শক সারীতে থাকা আলেম-ওলামাদের মধ্য থেকে আওয়াজ দেয়া হয়, তখন মাওলানা সামান্য সময় বক্তব্য বন্ধ রেখে পুনরায় বক্তব্য শুরু করেন, এবং সুন্দর ভাবেই বক্তব্য শেষ করেন।তিনি বলেন, মাওলানা আনোয়ার শাহ সম্মেলনের শেষ পর্যন্ত মঞ্চে আমার কাছেই বসা ছিলেন। শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী’র বক্তব্য শেষে মুনাজাতে অংশ নেয়ার পর আমরা এক সাথেই মঞ্চ থেকে নেমেছি। আল্লামা কাসেমী আলেম-ওলামা, তালেবে এলেম ও সর্বস্তরের জনগণকে এসব অপপ্রচারের কান না দেয়ার আহবান জানান।
সিলেট রিপোর্ট/সু-ইসা-১৮-১০-২০১৬

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now