শীর্ষ শিরোনাম
Home » মৌলভীবাজার » ফুলতলীরপীরের ঘোষণা ‘জাকির নায়েক ইহুদিদের দালাল’

ফুলতলীরপীরের ঘোষণা ‘জাকির নায়েক ইহুদিদের দালাল’

এহসান বিন মুজাহির, মৌলভীবাজার থেকে : ফুলতলীরপীর ছাহেবের ছেলে  মাওলানা কমর উদ্দিন চৌধুরী বলেছেন, ডা: জাকির নায়েক মুসলমানদের মাঝে নতুন ফেতনা সৃষ্টি করছেন ।  ইসলাম এসেছে ১৪০০ বছর আগে। কোরাআন এবং হাদিসের আলোকে আমাদের ইসলাম চলছে। নতুন কিছু বলে আপনাদের ঈমান নষ্টের জন্য কাজ করে যাচ্ছেন।
তিনি  ডা: জাকির নায়েককে  ইহুদিদের দালাল হিসেবে উল্লেখ করেন।  সিলসিলায়ে ফুলতলি ইসলামিক সোসাইটি শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল পৌরসভা মাঠে ২য় বার্ষিক তারবিয়ত মাহফিলে সোমবার বাদ জুহর  ১ম অধিবশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই ঘোষণাদেন।

মাওলানা কমর উদ্দিন চৌধুরী বলেন, মানবজীবনে আজ সব ক্ষেত্রেই অশান্তি। মুসলমানগণ আজ তাদের সংস্কৃতি ভুলে গিয়ে অপসংস্কৃতি পালনে মত্ত হয়ে পড়েছে। বাঙালি সংস্কৃতির সাথে অন্য ধর্মের সংস্কৃতির চর্চা শুরু হয়ে গেছে। ইসলাম ধমের সাথে অন্য ধর্মকে একাকেরও যয়যন্ত্র চালানো হচ্ছে। আল্লাহর ইবাদত বন্দেগিতে মুসলমানরা গাফলতি শুরু করেছে। পাঁচ ওয়াক্ত ফরজ নামাজে মুসল্লিদের মসজিদে উপস্থিতি কম। শুধু শুক্রবার এলেই মসজিদে মুসল্লিদের সংকুলান হয় না। আমাদের কৃতকর্মের কারণেই সমাজে সহিংস, নৈরাজ্য ও অশান্তি। উদ্বেগ উৎকন্ঠায় দেশের জনগণ। আমাদের দুর্বল ঈমানই এর অন্যতমও কারণ। ঈমানের কয়েকটি স্হ । একটি হলো কারো সামনে অন্যায় হলে সামর্থ থাকলে বাঁধা দেয়া। এটা উচ্চ স্থর । সামর্থ্য থাকার পরও যদি অন্যায় জুলুম পাপাচার থেকে বাঁধা প্রদান করা না যায় তাহলে এটা দুর্বল ঈমানের পরিচয় । ঈমানের সর্বনিম্ন স্হরে আজ আমরা। আমাদের ঈমানকে মজবুত করতে হবে। নিজেদের মধ্যকার ছোটখাটো বিষয় ও হিংসাবিদ্বেষ মুছে ফেলতে হবে। ঐক্যবদ্ধ হয়ে শত্র“দের মোকাবিলা করতে হবে। নামাজসহ আল্লাহর ইবাদত বন্দেগির প্রতি মনযোগি হতে হবে। তিনি আরও বলেন বাংলাদেশে এখন বাঙালি সংস্কৃতির নামে শুরু হয়েছে অপসংস্কৃতি পালন । এগুলো রোধ করতে হবে। যদি কেউ জেনেশেুনে অনরুসরণ কওে তাহলে ঈমান ন্ষ্ট হয়ে যাবে। যদি কোন না বুঝে কোন মুসলমার এই অপসংস্কৃতি পালন করে তাহলেএখনই তওবা করুন। ঈমানের সর্বনিম্ন স্থর হল এই সমস্ত কর্মকান্ডে পতিবাদ করা । যদি না করতে পারেন তবে অন্তর দিয়েও হলেও ঘৃণা করুন। রোধ করা আপনার আমার সবার ঈমানি দায়িত্ব। তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন, আমাদের দেশের মুসলমানের অবস্তা ফিলিস্তিনি মুসলমানদের অবস্তা হয় কি না ! আল্লাহ পাক আমাদের ঈমান মজবুত রাখার তৌফক দান করুন। তিনি আরও বলেন এখন একজন নতুন ইসলাম নিয়ে আসছেন তিনি হলেন ডাঃ জাকির নায়েক। উনার নতুন ইসলাম প্রচার ও তার অনুসরণ থেকে দুরে থাকবেন। ইসলাম এসেছে ১৪০০ বছর আগে। কোরাআন এবং হাদিসের আলোকে আমাদের ইসলাম চলছে। নতুন কিছু বলে আপনাদের ঈমান নষ্টের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি হলেন মুসলমানদের মাঝে নতুন ফেতনা সৃষ্টি করছেন এবং ডা; জাকির ইহুদিদের দালাল।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now