শীর্ষ শিরোনাম
Home » শোক সংবাদ » সাংবাদিক শাহীন আহমদ-এর মায়ের ইন্তেকালে বিভিন্ন মহহলের শোক

সাংবাদিক শাহীন আহমদ-এর মায়ের ইন্তেকালে বিভিন্ন মহহলের শোক

সিলেটরিপোর্ট: মাই টিভি সিলেট ব্যুরো অফিসের স্টাফ ক্যামেরাম্যান, সিলেটভিউটুয়েন্টিফোর ডটকম এর স্টাফ ফটোগ্রাফার ও ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সদস্য শাহীন আহমদ-এর মাতা আনোয়ারা বেগম-এর মৃত্যুতে বিভিন্ন সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন ।
সিলেট জেলা বিএনপি, নেতৃবৃন্দ। মরহুমার রুহের মাগফেরাত কামনা করে নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এক যৌথ শোক বার্তায় শোক প্রকাশ করেন- সিলেট জেলা বিএনপির আহŸায়ক এডভোকেট নুরুল হক, সিনিয়র যুগ্ম আহŸায়ক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, যুগ্ম আহŸায়ক এডভোকেট আব্দুল গাফফার, যুগ্ম আহŸায়ক আবুল কাহের চৌধুরী শামীম, যুগ্ম আহŸায়ক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, যুগ্ম আহŸায়ক আলী আহমদ, এডভোকেট সামসুজ্জামান জামান, যুগ্ম আহŸায়ক আব্দুল মান্নান ও যুগ্ম আহŸায়ক এমরান আহমদ চৌধুরী।
এদিকে, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী, সিলেট রিপোর্ট সম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরী,সিলেট মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মো: ফখরুল ইসলামসাংবাদিক শাহীন আহমদের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, আলøাহ মরহুমার নেক আমলগুলো কবুল করে তাঁকে জান্নাতবাসী হিসেবে কবুল করুন এবং পরিবারবর্গকে শোক সইবার শক্তি দান করুন । আমীন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now