শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » দক্ষিণ সুরমায় বিএনপি’র বিক্ষোভ মিছিল

দক্ষিণ সুরমায় বিএনপি’র বিক্ষোভ মিছিল

সিলেট রিপোর্ট: কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল সহঅঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে ২০ দলীয় জোটের টানা অবরোধ ও হরতাল চলাকালে দক্ষিণ সুরমা টেকনিক্যাল রোডে এ মিছিল বের হয়। মিছিলটি টেকনিক্যাল কলেজের সামন থেকে বের হয়ে কাজিরবাজার ব্রিজের মোড়ে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম আহমদ এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, বিএনপি নেতা আব্দুল লতিফ খান, শাহ মাহমদ আলী, যুবদল নেতা ময়নুল ইসলাম মঞ্জু, আশরাফ বাহার, মোস্তাক আহমদ, মাসুম পারভেজ, সুমন আহমদ বিপ্লব, শাহজাহান আহমদ, সেবুল আহমদ রনি, কিবরিয়া আহমদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, অবৈধ শেখ হাসিনা সরকার বিনা ভোটে নাটকীয় ভাবে ক্ষমতা দখল করেছে। ক্ষমতা চিরস্থায়ী করতে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের উপর হামলা-মামলা ও নির্যাতন চালিয়ে যাচ্ছে। হামলা-মামলা দিয়ে জাতীয়তাবাদী শক্তিকে দমন করা যাবে। এ অবস্থা দেশবাসী মেনে নেয়নি। জনতার জোয়ারে সরকার একদিন উড়ে যাবে। সে দিন আর বেশি দূরে নয়। বিএনপি’র নেতাকর্মীরা রাজপথে আছে এবং থাকবে। অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত জাতীয়তাবাদী নেতাকর্মীরা ঘরে ফিরবে না। হামলা-মামলা যত বড়বে আন্দোলন আরো বেগবান হবে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now