শীর্ষ শিরোনাম
Home » রাজনীতি » রক্তপাত ছেড়ে আলোচনার মাধ্যমে সমাধানের পথে আসুন : জমিয়তে উলামায়ে ইসলাম

রক্তপাত ছেড়ে আলোচনার মাধ্যমে সমাধানের পথে আসুন : জমিয়তে উলামায়ে ইসলাম

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর নেতৃবৃন্দ রক্তপাত ও গুম খুনের রাস্তা ছেড়ে আলোচনার মাধ্যমে দেশে চলমান রাজনৈতিক সংকট সমাধানের জন্য সরকারের প্রতি আহবান জানিয়ছেন। নেতৃবৃন্দ বলেন, বন্দুকের জোরে এবং দেশের আইন শৃংখলা বাহিনীর অপব্যাবহার করে অবৈধভাবে দখলে রাখা শাসন ক্ষমতা টিকিয়ে রাখা যাবেনা।
১৩ মার্চ শুত্রবার দুপুরে রাজধানীর জামিয়া মাদানিয়া বারিধারায় সংগঠনের র্নিবাহী সভাপতি মাওলানা মোস্তফা আজাদের সভাপতিত্বে জামিয়তের দায়িত্বশীলদের জরুরী বৈঠকে নেতৃবৃন্দ এ আহবান জানান।
জমিয়ত নেতৃবৃন্দ ডিবি পুলিশ পরিচয়ে আ্টক করা বিএনপির যুগ্ম-মহাসচিব ও সাবেক মন্ত্রি সালাহ উদ্দীন আহমদকে অক্ষত শরীরে আদালতে সোপর্দ এবং সারা দেশে বিশ দলীয় জোটের গুম হওয়া অগণিত নেতাকর্মির সন্ধান দাবি করেন।
জমিয়ত নেতৃবৃন্দ আজ সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া উত্থাপিত দাবিনামার সাথে পূর্ণ সংহতি জ্ঞাপন করে অবিলম্বে এগুলো বাস্তবায়নের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।
বৈঠকে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী, মহাসচিব মুফতি মুহাম্মদ ওয়াক্কাস, সহসভাপতি মাওলানা জহীরুল হক ভূঁইয়া, মাওলানা অব্দুর রব ইউসুফী, সাংগঠনিক সম্পাদক মাওলানা উবায়দুল্লাহ ফারুক, যুগ্ম মহসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম, মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, মাওলানা মহিউদ্দীন ইকরাম, সহকারীমহাসচিব মুফতী মাসউদুল করীম, প্রচার সম্পাদক ওয়ালীউল্লাহ আরমান, সহকারী প্রচার সম্পাদক মুফতি নাসিরুদ্দীন খান, ছাত্র জমিয়ত সভাপতি শরীফুল ইসলাম প্রমুখ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now