শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » ছাত্র মজলিস সিলেট মহানগর ও জেলা কমিটি পুনর্গঠন

ছাত্র মজলিস সিলেট মহানগর ও জেলা কমিটি পুনর্গঠন

সিলেট রিপোর্ট: ছাত্র মজলিস সিলেট মহানগর ও জেলা পুনর্গঠন করা হয়েছে। ১৪ মার্চ ’১৫ শনিবার মহানগর মজলিস মিলনায়তনে সিলেট মহানগর ও জেলার যৌথ সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়। সিলেট মহানগর সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও প্রধান অতিথি সংগঠনের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি সোহাইল আহমদের উপস্থিতিতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৪ ও ১৫ সেশনের অবশিষ্ট সময়ের জন্য সিলেট মহানগর সভাপতি নির্বাচিত হন মুহাম্মদ ইসহাক ও সেক্রেটারী মনোনীত হন মুহাম্মদ শাহীন। পশ্চিম জেলা সভাপতি মনোনীত হন আহমদ মাহফুজ আদনান ও সেক্রেটারী সৈয়দ আদনান জাবির। পূর্ব জেলা সভাপতি মনোনীত হন মুহাম্মদ খায়রুল ইসলাম ও সেক্রেটারী বিলাল আহমদ চৌধুরী।
উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মোশাহিদ আলী, সিলেট মহানগরীর সহ সভাপতি অধ্যাপক বজলুর রহমান, সংগঠনের সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট-ময়মনসিংহ জোন তত্ত্বাবধায়ক হাফিজ মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী, সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য মাওলানা নুরুল ইসলাম চৌধুরী, সাবেক পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ মুহিউদ্দিন, সাবেক পশ্চিম জেলা সভাপতি জুবায়ের আহমদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগরীর সাবেক সেক্রেটারী মুহাম্মদ রুহুল আমিন, সাবেক পশ্চিম জেলা সেক্রেটারী মুহাম্মদ তাহের আবদুল্লাহ, সাবেক মহানগর বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ এনামুল হক প্রমুখ।

বার্তাপ্রেরক

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now