শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » আধিপত্য বিস্তার নিয়ে জিন্দাবাজারে ছাত্রলীগের ভাংচুর, আগুন

আধিপত্য বিস্তার নিয়ে জিন্দাবাজারে ছাত্রলীগের ভাংচুর, আগুন

 

সিলেট রিপোর্ট: সিলেট নগরীর জিন্দাবাজারে সংঘর্ষের ঘটনার পর মিছিল শেষে ফের ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে ছাত্রলীগ। রোববার রাত সাড়ে ৯টার দিকে জল্লারপাড় মোড়ে এ ঘটনা ঘটে।

জানা যায় আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগ নেতা উত্তম ও পারভেজ গ্রুপের মধ্যে রবিবার রাত সোয়া আটটার সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনার পর ঐ এলাকায় প্রভাব বিস্তার করতে নেতাকর্মীদের নিয়ে মিছিল করে পারভেজ গ্রুপ। লামাবাজার থেকে জিন্দাবাজার পয়েন্ট পর্যন্ত মিছিল শেষে জল্লারপাড় মোড়ে এসে কয়েকটি চাযের দোকানের আসবাবপত্র ভাংচুর করে আগুন ধরিয়ে দেয় তারা। ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পুরো জিন্দাবাজার এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

পরে পুলিশ ও স্থানীয়রা মিলে আগুন নেভান। তবে পুলিশ পৌছার আগেই ঘটনাস্থল ত্যাগ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের উত্তম ও পারভেজ গ্রুপের এই সংঘর্ষের ঘটনায় বর্তমানে জিন্দাবাজার এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এর আগে রাত সোয়া আটটার দিকে জল্লারপাড়স্থ রাতুল প্লাজার সামনে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগ নেতা উত্তম ও পারভেজ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘট্না ঘটে।
সংঘর্ষকালে একটি মার্কেটের গ্লাস, চায়ের দোকানের চেয়ার ভাংচুর ও একটি মোটরসাইকেলে আগুন দেয়া হয়। তবে সংঘর্ষের ঘটনায় কারো আহত হওয়ার ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়সূত্রে জানা যায়- রোববার রাত সোয়া আটটার দিকে সিলেট নগরীর জিন্দাবাজার সংলগ্ন জল্লারপাড় মোড়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে ছাত্রলীগের উত্তম ও পারভেজ গ্রুপের নেতাকর্মীরা। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘঠিত এ ঘটনায় জল্লারপাড়স্থ রাতুল প্লাজার গ্লাস এবং একটি চায়ের দোকানের কয়েকটি চেয়ার ভাংচুর করা হয়। এছাড়াও সংঘর্ষের সময় একটি মোটরসাইকেলেও অগ্নিসংযোগ করা হয়। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নেভানো হয়।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now