শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » জনস্বার্থেই সরকারের পদত্যাগ করা উচিত : সিলেট জেলা ছাত্র জমিয়ত

জনস্বার্থেই সরকারের পদত্যাগ করা উচিত : সিলেট জেলা ছাত্র জমিয়ত

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট জেলা শাখার ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা সাইফুর রহমান বলেছেন, দেশের সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা নেই,স্বাধীনদেশেই গণতন্ত্র আজ হুমকির সম্মুখিন। প্রতিদিন হত্যা-খুন,সন্ত্রাস চলছে অব্যাহত ভাবে। একটি স্বাধীন দেশে প্রতিদিন গড়ে ১৫ জন মানুষ খুন হচ্ছে, এটা কোন ভাবেই মেনে নেওয়া যায়না। এভাবে দেশ চলতে পারেনা। এই অবস্থা চলতে থাকলে দেশের ভবিষ্যত প্রজন্ম, ছাত্রসমাজ অপরাধ প্রবণতার দিকেই ঝুঁকে পড়বে। তিনি জাতির এই ক্লান্তি লগ্নে ছাত্র সমাজকে আর্দশ হীন রাজনীতি পরিহার করে সন্ত্রাসমুক্ত ও হক্কানী উলামায়ে কেরামের নেতৃত্বাধীন ছাত্র জমিয়তের পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান।
গতকাল বৃহস্পতিবার সিলেট জেলা ছাত্র জমিয়তের আহবায়ক কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন, ছাত্র জমিয়ত জৈন্তাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাফিজ জামাল উদ্দীন, ফেঞ্চুগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মহি উদ্দীন আলমগীর, গোয়াইনঘাট উপজেলা সাধারণ সম্পাদক হাফিজ জাকির হোসাইন, গোলাপগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক খালেদ আহমদ, ওসমানী নগর উপজেলার সদস্য সচিব জাকারিয়া আহমদ, বিশ্বনাথ উপজেলা সাধারণ সম্পাদক হাসান আহমদ ফাহিম, শাহপরান থানার সাধারণ সম্পাদক আব্দুল মুহিত খান মুরাদ, কানাইঘাট উপজেলা সাধারণ সম্পাদক হাফিজ ফয়েজ উদ্দীন, বালাগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক জুবাযের আহমদ, কানাইঘাট পৌর শাখার সাধারণ সম্পাদক জামাল উদ্দীন, জকিগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক ফুযায়েল আহমদ, জালালাবাদ থানা উপজেলা সাধারণ সম্পাদক জুনাইদ আহমদ, বিমানবন্দর থানার উপজেলা সাধারণ সম্পাদক হাফিজ কয়েস আহমদ ।
সভায় সাংগঠনিক কর্মতৎপরতা জোরদারের লক্ষে বিভিন্ন কর্মসুচি গৃহিত হয়। তন্মধ্যে ২৩ এপ্রিল পর্যন্ত অধিনস্থ উপজেলা,পৌরসভা ও থানা শাখায় পৃথক ভাবে সাংগঠনিক সফর। অপর এক প্রস্তাবে চলমান এইচ এসসি ও আলিম সকল পরীক্ষার্থীদের প্রতি অভিনন্দন জানানো হয়। একই সাথে পরীক্ষার হল ও পরীক্ষার্থীদের নিরাপত্তা বিধানের জন্য যথাযথ পদক্ষেপ নিতে প্রশাসনের নিকট আহবান জানানো হয়। রাজনৈতিক কারণে যাতে কোন শিক্ষার্থী পরীক্ষা থেকে বঞ্চিত না হয় সে দিকে খেয়াল রাখার জন্য সরকারের প্রতি জোর দাবী জানানো হয়।

 

 

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now