শীর্ষ শিরোনাম
Home » মৌলভীবাজার » স্ত্রীর গলা কেটে স্বামীর আত্মহত্যা

স্ত্রীর গলা কেটে স্বামীর আত্মহত্যা

সিলেট রিপোর্ট: স্ত্রীকে গলাকেটে হত্যা করে বস্তার ভেতর লাশ লুকিয়ে রেখেছিলেন আনসার আলী (৩৫)। পরে পুলিশ গিয়ে উদ্ধার করে ২ সন্তানের জননী আজিরুন বেগমের বস্তাবন্দি লাশ। এ ঘটনার পর নিজেই গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা চালান আনসার। আশঙ্কাজনক অবস্থায় তাকে ভর্তি করা হয়েছিল সিলেট এমএজি ওসমানী হাসপাতালে। সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে হাসপাতালের ৪ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন আনসার।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ১ এপ্রিল মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার গাজীপুর গ্রামের উসমান আলীর ছেলে আনসার আলী স্ত্রী আজিরুন বেগমকে গলা কেটে খুন করে ঘরের ভেতর বস্তাবন্দি করে লুকিয়ে রাখেন। পরে স্ত্রীকে খোঁজে পাওয়া যাচ্ছে না দাবি করে থানায় গিয়ে জিডি করেন তিনি।

পুলিশ তদন্তে নেমে আনসারের ঘর থেকে রবিবার তার স্ত্রীর গলিত লাশ উদ্ধার করে। এরপর পুলিশের হাতে ধরা পড়ার ভয়ে আনসার আলী নিজেই গরায় ছুরি চালিয়ে প্রথম দফা আত্মহত্যার চেষ্টা চালান। গত ২ এপ্রিল তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ৪র্থ তলার ৭ নং ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে ওসমানী হাসপাতালের ৪ তলার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন তিনি। সংবাদ পেয়ে পুলিশ হাসপাতালের নীচ থেকে তার লাশ উদ্ধার করে।

আনসার আলীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে নগরীর লামাবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই রবিউল জানান- লাশটি উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now