শীর্ষ শিরোনাম
Home » রাজনীতি » সিলেট সিটির জনগণ ঢাকা সিটিতে !

সিলেট সিটির জনগণ ঢাকা সিটিতে !

সিলেট রিপোর্ট: দেশের রাজনীতি এখন আসন্ন ৩ সিটিকপোর্টরেশন নির্বাচন কেন্দ্রীক। হাসিনা-খালেদা থেকে সকল নাগরিকদের দৃষ্টি এখন ৩ সিটিতেই। সিলেটের সাবেক মেয়র গাট্রিবুছকা নিয়ে ঢাকায় অবস্থান করছেন দলীয় প্রার্থীর জন্য ভোট র্প্রাথনার জন্য। এদিকে, সিলেট বিএনপি,জমিয়ত,ইসলামী ঐক্যজোট তথা হেফাজত কেন্দ্রীক নেতাদের একটি কাফেলা দু একদিনের মধ্রেই ঢাকা যাওয়ার কথা রয়েছে।

জানাগেছে, ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় যোগ দিয়েছেন সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

বুধবার তিনি মহানগর আওয়ামী লীগ ও যুবলীগের নেতাদের একটি দল নিয়ে ঢাকায় যান। বুধবার রাত থেকেই তিনি ঢাকা উত্তরে আনিসুল হক ও দক্ষিণে সাঈদ খোকনের পক্ষে প্রচারণায় নামেন।

আজ বৃহস্পতিবারও তিনি নেতাকর্মীদের নিয়ে দুই মেয়র প্রার্থীর পক্ষে ভোটারদের কাছে যাবেন।

বদর উদ্দিন আহমদ কামরান জানান- আওয়ামী লীগের দুই প্রার্থীর পক্ষে তিনি সিলেটের নেতাদের নিয়ে প্রচারণায় নেমেছেন। ঢাকাস্থ সিলেটবাসীর কাছে তিনি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে ভোট প্রার্থণা করছেন। এছাড়া ঢাকার স্থায়ী বাসিন্দাদের দ্বারে দ্বারেও তিনি ভোট চাইতে যাবেন।

নির্বাচনী প্রচারণায় কামরানের সাথে রয়েছেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্বা আব্দুল খালিক, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ প্রমুখ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now