শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » মুরতাদ লতিফের ফাঁসির দাবীতে সিলেটে বিভিন্ন সংগঠনের বিক্ষোভ মিছিল সমাবেশ:: লতিফ সিদ্দিকীকে সিলেটে অবাঞ্চিত ঘোষণা

মুরতাদ লতিফের ফাঁসির দাবীতে সিলেটে বিভিন্ন সংগঠনের বিক্ষোভ মিছিল সমাবেশ:: লতিফ সিদ্দিকীকে সিলেটে অবাঞ্চিত ঘোষণা

30.9.14সিলেট রিপোর্ট: ভুল মুদ্রণকৃত কোরআন শরীফের সকল কপি বাজেয়াপ্তকরা এবং পবিত্র হজ্ব নিয়ে কটূক্তিকারী ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকির দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মঙ্গলবার সিলেটে বিভিন্ন ইসলামী সংগঠনের পক্ষ থেকে প্রথক পৃথক মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ, বাংলাদেশ খেলাফত মজলিস, মাদানী কাফেলা বাংলাদেশ,মুসলিম ঐক্যপরিষদের পক্ষ থেকে এসব মানব বন্ধন

কর্মসুচি পালন করা হয়েছে। ইসলামের মূলস্তম্ভের ৫টির মধ্যে পবিত্র হজ্জ হচ্ছে অন্যতম একটি বিধান। এই হজ্জকে অস্বীকার করে ৯০ ভাগ মুসলমানের কলিজায় আঘাত হেনেছে। তাই অবিলম্বে ইহুদী নাছারাদের দালাল ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে ফাঁসি দিতে হবে। বক্তারা বলেন, পবিত্র হজ্ব ও তবলীগ সম্পর্কে বক্তব্য দিয়ে প্রমাণ করেছে সে ইসলাম ও মুসলমানের শত্রু। ইসলাম ধর্ম সম্পকে বিরুপ বক্তব্য দানকারী এই মন্ত্রীকে অবশ্যই ফাঁসি দিতে হবে। অন্যথায় এ কুলাঙ্গারকে ফাঁসি না দিলে দেশের ধর্মপ্রাণ মুসলমান যে আন্দোলন গড়ে তুলবে তার দায়ভার সরকারকে বহন করতে হবে। মঙ্গলবার বাদ আছর সিলেট জেলা ও মহানগর জমিয়ত বন্দরবাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদের সামন থেকে এক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌহাট্টা পয়েন্টে এক পথ সমায় মিলিত হয়। এ সময় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলা শাখার সহ-সভাপতি মাওলানা খলিলুর রহমানের সভাপতি ও মহানগর সেক্রেটারী অধ্যক্ষ হাফিজ আব্দুর রহমান সিদ্দিকীর পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি হাফিজ মনছুর হাসান রায়পুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা জমিয়তের সাধারণ সম্পাদক ও ২০ দলীয় জোটের জেলা যুগ্ম সম্পাদক মাওলানা শায়খ আতাউর রহমান, যুগ্ম সম্পাদক মাওলানা আসরারুল হক, মহানগর জমিয়তের সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান, যুগ্ম সম্পাদক মাওলানা আব্দুল মালিক চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আলী নূর, সিলেট জেলা স্বেচ্ছাসেবক জমিয়তের আহবায়ক মাওলানা মোস্তাক আহমদ চৌধুরী, মাওলানা খলিলুর রহমান, জেলা জমিয়তের ছাত্র বিষিয়ক সম্পাদক মাওলানা সাইফুর রহমান, জেলা যুব জমিয়তের প্রচার সম্পাদক মুহাম্মদ রুহুল আমীন  নগরী, মহানগর স্বেচ্ছাসেবক জমিয়তের আহবায়ক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মহানগর ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা হাসান আহমদ, জেলা সেক্রেটারী মুহাম্মদ লুৎফুর রহমান, মহানগর সেক্রেটারী এম. বেলাল আহমদ চৌধুরী, আহমদ যাকারিয়া, মাওলানা এমাদ উদ্দিন সালিম, মাওলানা নাজিম উদ্দিন, হাফিজ শাহিদ আহমদ হাতেমী, মাওলানা আবু সুফিয়ান, হাফিজ মাওলানা আমিনুল ইসলাম, আতিকুর রহমান নগরী, আব্দুল মুহিত মুরাদ, মাওলানা ফয়েজ উদ্দিন, মাওলানা আব্দুর রহিম, মাওলানা আরশদ নোমান, মাওলানা আব্দুল করিম, হাফিজ আব্দুল করিম দিলদার, মাহদী হাসান মিনহাজ, মাওলানা এরশাদ উল্লাহ, মাওলানা রেজুয়ান আহমদ, ছাত্রনেতা হাফিজ জাহেদ, কায়সান মাহমুদ আকবরী, দেলওয়ার হোসেন, হাফিজ আব্দুল গনি, আলমগীর হোসেন প্রমুখ।

লতিফ সিদ্দিকিকে সিলেটে অবাঞ্চিত ঘোষণা

ভুল মুদ্রণকৃত কোরআন শরীফের সকল কপি বাজেয়াপ্তকরা এবং পবিত্র হজ্ব নিয়ে কটূক্তিকারী ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকির দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে গতকাল মঙ্গলবার সিলেট কোর্টপয়েন্টে বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন কর্মসুচি পালন করেছে মাদানী কাফেলা বাংলাদেশ ও মুসলিম ঐক্যপরিষদ। মানব বন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্যানেল মেয়র রেজাউল করিম কয়েস লোদী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক অধক্ষ আব্দুর রহমান সিদ্দিকী। বাদ আছর সিলেট জেলা ইসলামী ঐক্যজোটের সভাপতি মাওলানা আছলাম রহমানীর সভাপতিত্বে হাফিজ শাহিদ আহমদ হাতিমীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মাওলানা মাশুক আহমদ ছালামী, গণদাবী পরিষদের সহসভাপতি ডা. আখলাক আহমদ চৌধুরী, মাদানী কাফেলার সভাপতি মাওলানা রুহুল আমীন নগরী, এডভোকেট মাওলানা নাসির উদ্দীন, মাওলানা আব্দুল মুকিত চেীধুরী, মাওলানা আখতারুজ্জামান, মাওলানা রেজাউল কারীম রেজা,মাওলানা বদরুল আলম,মাওলানা এম বেলাল আহমদ চৌধুরী, সাংবাদিক মিসবাহ মনজুর, হাফিজ শাহ আদনান, মাওলানা আবু খয়ের, জাবেদ আলম কুরেশী, মাষ্টার আব্দুল আজিজ, দিদার লস্কর, মাওলানা নাজমুল হাসান, মাওলানা মুশতাক আহমদ,মাওলানা রেজওয়ান আহমদ, হাফিজ আব্দুল করিম দিলদার, সৈয়দ উবায়দুর রহমান, সৈয়দ হাফিজ উদ্দীন, মাওলানা কায়সান মাহমুদ, জাবের আল আদনান, মাওলানা মশতাক আহমদ, হাফিজ আব্দুল করিম দিলদার, আল আমিন সাদিক প্রমুখ। নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকিকে গ্রেপ্তার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে। তারা বিভিন্ন প্রকাশনি কর্তৃক ভুল ছাপাকৃত কোরআনের সকল কপি বাজেয়াপ্তের দাবী জানিয়ে বলেন, এটা ইসলামের বিরুদ্ধে এক সুগভীর ষড়যন্ত্রবলে আমরা মনেকরছি। প্রধান অতিথির বক্তব্যে কয়েস লোদী লতিফ সিদ্দিকীকে সিলেটে অবাঞ্চিত ঘোষণা করে বলেন, পবিত্র হজ্বের বিরুদ্ধে কথা বলা এবং কোরআন শরীফ বিকৃতকরে ছাপিয়ে বাজারজাত করা একই সুত্রে গাতা। তিনি ইসলাম বিদ্বেষীদের বহুমুখী ষড়যন্ত্রের মোকাবেলায় সিলেট বাসীকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

 

 

 

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now