শীর্ষ শিরোনাম
Home » প্রবাস » জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপ লন্ডন মহানগরীর সদস্য সম্মেলনে মাওলানা ওলিপুরী:: আল্লাহ ও রাসুল(সা) কে খুশি করার নিয়তে, জমিয়তের কাজ করে যান

জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপ লন্ডন মহানগরীর সদস্য সম্মেলনে মাওলানা ওলিপুরী:: আল্লাহ ও রাসুল(সা) কে খুশি করার নিয়তে, জমিয়তের কাজ করে যান

জসিম উদ্দীন-লন্ডন থেকে: জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপ লন্ডন মহানগরীর শাখার সদস্য সম্মেলন সম্পন্ন হয়েছে।  ৩০/০৯/২০১৪ মঙ্গলবার বিপুল সংখ্যক উলামায়ে কেরাম ও কয়েক শতাধিক জমিয়ত কর্মীর উপস্তিতে লন্ডস্থ  এশাতুল ইসলাম মাদ্রাসার কনফারেন্স হলে সন্ধা৭ টা থেকে রাত ১১ ঘটিকা পর্যন্ত, জমিয়তের সদস্য সম্মেলন চলে।
মুফতি মাওছুফ আহমদের সভাপতিত্বে এবং মাওলানা  মামনুন মহিঊদ্দীন ও মাওঃ জসিম উদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, মুফাছ্ছিরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরি। বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপের সিনিয়র সহ সভাপতি ‘মাওঃ আব্দুল করিম, জমিয়েরত উপদেষ্টা শায়েখ ওয়ারিছ উদ্দিন, মাওঃ জমসেদ আলী, মাওঃ বশীর উদ্দিন, জমিয়তের জেনারেল সেক্রেটারি সৈয়দ মাওঃ মুশার্রাফ আলী, মাওঃ আব্দুল গফ্ফার, মাওঃ ফুযায়েল আহমদ মুফতি লুৎফুর ররাহমান মাওঃ শিহাব উদ্দিন প্রমুখ।
মাওলানা  ওলিপুরি তাঁর দীর্ঘ ৭৫ মিনিটের বক্তৃতায় দেওবন্দ মাদ্রাসা, ও জমিয়তের ইতিহাস সহ কর্মীদের দায়ীত্ব ও কর্তব্য নিয়ে বিস্তারিত আলোচনায় এখলাছের সহিত সংগঠনের কাজ কে চালিয়ে যেতে জোর তাকিদ দেন। তিনি  বলেন, আজ দেখা যাচ্ছে হক্ব জামাতে ও বিভক্তি দেখা দেয়। এই বিভক্তির ৩টি কারন আছে, এর মধ্যে প্রধান কারন হলো, এখলাছিয়তের অভাব, এখলাছ না থাকার কারনে পদের লোভ সহ, বিভিন্ন কারনে বিভক্তি হয়। অত এব ফেদায়ে মিল্লাত আল্লামা আছআদ মাদানী রাহঃ এর গড়া জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপ এর সাথে থেকে, আল্লাহ ও রাসুল সাঃ কে খুশি করার নিয়তে, দ্বীনের কাজ করে যান, ইনশা আল্লাহ এর বদলা দুনিয়া ও আখেরাতে আল্লাহতালা আমাদের সবাইকে দান করবেন।
। সভায় আরো ও বক্তব্য রাখেন, মাওঃ আবু ছুফিয়ান, সৈয়দ মাওঃ আশরাফ আলী, মুফতি বুরহান উদ্দিন, হাফিজ মোবারক আলী, মাওঃ আব্দুল জহির, মাওঃ জমসেদ আলী, পরিশেষে শায়েখ ওয়ারিছ উদ্দিনের দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয়।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now

Leave a Reply

Your email address will not be published.