শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » বানিয়াচঙ্গের ৮ খেলাফত নেতার জমিয়তে যোগদান

বানিয়াচঙ্গের ৮ খেলাফত নেতার জমিয়তে যোগদান

newjomiatএখলাসুর রহমান, সিলেটরিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর নীতি ও আদর্শে অনুপ্রাণিত হয়ে বানিয়াচঙ্গে খেলাফত মজলিসের বিশিষ্ট ৮ জন নেতা জমিয়তে যোগদান করেছেন। এ উপলক্ষে স্থানীয জমিয়ত নেতৃবৃন্দ এক সংর্বধনার আয়োজনকরেন। মঙগলবার ২ জুন বাদ আসর নতুন বাজার জমিয়ত অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সদস্য ফরম পূরণ করে জমিয়তে যোগদান করেন । যোগদানকারীগন হলেন, খেলাফত মজলিস (ইসহাক-কাদির) আজমিরীগণ্জ উপজেলার বাইতুল মাল সম্পাদক মাওলানা মিজানুর রহমান চৌধুরী,বানিয়াচং উপজেলার নির্বাহী সদস্য মাওলানা জমির আলী,মাওলানা ফখরুল ইসলাম,মুফতী নাসির বিন নুর,মাওলানা আব্দুর রকিব,মাওলানা আব্দুল হামিদ,ক্বারী মসিহুর রহমান,হাফেজ ফরিদুল ইসলাম।
উপজেলা জমিয়তের নির্বাহী সভাপতি শায়খ মাওলানা মুখলিছুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আবুল কাশেমের পরিচালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা সহ সভাপতি মাওলানা আব্দুল জলীল ইউসুফী ।
বক্তব্য রাখেন, মাওলানা আবদুল জলীল ইউসুফী, সাধারণ সম্পাদক শায়খ মাওলানা ইকবাল হুসাইন,মাওলানা মুজিবুর রহমান,মাওলানা আলাউদ্দীন,হাফেজ মাওলানা মুবাশ্বির আহমদ,মাওলানা আবদুল জলীল ইউসুফী,মাওলানা সিরাজুল ইসলাম সোয়াপুরী,মাওলানা রিয়াজুল ইসলাম শাহীন,মাওলানা মুনতাসির আলম সোহান,উপজেলা যুব জমিয়ত সভাপতি মুফতী আমীর আহমদ,সাধারণ সম্পাদক মাওলানা বশীর আহমদ,কেন্দ্রীয় ছাত্রনেতা এখলাছুর রহমান,মাওলানা আব্দুল মান্নান,মাওলানা শাহনুর,ছাত্র জমিয়ত নেতা তাফাজ্জুল,মোফাজ্জল প্রমুখ।
আগত নেতৃবৃন্দ তাদের অনুভূতি পেশ করে বলেন, জমিয়ত শতাব্দির ঐতিহ্যবাহি সংগঠন। উপমহাদেশের হক্কানী উলামায়ে কেরামের নেতৃত্বাধীন এই সংগঠনের নেতৃত্বে বর্তমানে যারা আছেন, তাদের নেতৃত্বেই এদেশে ইসলামী হুকুমত কায়েমের সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হতেহবে। দেশের স্বাধনিতা সার্বভৌমত্ব রক্ষা এবং নাস্তিক মুরতাদদের বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ নিতে হলে রাজনৈতিক ভাকে শক্তি সঞ্চয় করতে হবে। তারা বলেন, এক্ষেত্রে জমিয়তে উলামাযে ইসলামের নেতৃত্বের বিকল্পনেই।
সভাপতির ভাষণে মাওলানা মুখলিসুর রহমান আগত সকলকে মোবারকবাদ জানান। তিনি আগতদের সদরে জমিয়ত খলিফাযে মাদানী আল্লামা আব্দুল মোমিন ও জেলা জমিয়ত সভাপতি আল্লামা তাফাজ্জুল হক (দা.বা) এর পক্ষথেকে শুভেচ্ছা জানান। এবং আজীবন জমিযতের পতাকাতলে থেকে কাজ করে যাওয়ার আহবান জানান।
উল্লেখ্য যে, গতবছর মাওলানা আব্দুর রব ইউসুফিসহ দেশের শীর্ষ অর্ধশত আলেম রাজনীতিবিদ বাংলাদেশ খেলাফত মজলিস,ইসলামী ঐক্যজোটসহ বিভিন্ন সংগঠন থেকে জমিয়তে যোগদান করেন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now