শীর্ষ শিরোনাম
Home » বিনোদন » মডেলিং থেকে নাটকে সিলেটের জনি আইকন

মডেলিং থেকে নাটকে সিলেটের জনি আইকন

Joni Ikon Joni 1বিনোদন ডেস্ক: ছোট্ট করে বললে তার নাম জনি। কেউ যদি বলে তোমার আসল নাম কী? চটপট হাসিমাখা উত্তর : জনি আইকন। মিডিয়ায় সবাই তাকে জনি নামেই ডাকে। মিডিয়ার শুরুটা র‌্যাম্প মডেল, ফ্যাশন হাউজ ও ব্যান্ড থেকে হলেও আজকাল মডেলিং এর পাশাপাশি ছোট পর্দায়ও কাজ করছেন। অভিনয়ের শুরু আবু তাহের পরিচালিত ‘বনভোজ’ নাটকের মাধ্যমে। এরপর গোলাম মাহমুদ ফুরুক  পরিচলিত ধারাবাহিক নাটক ‘মেঘে ঢাকা শহর’-এর মাধ্যমে।
একনজরে প্রিয়-অপ্রিয়
খাবার : আইসক্রিম, প্রতিদিন খাওয়া হয় : চিকেন, খেতে অপছন্দ : টক মায়ের হাতের রান্না : মাছ, মাংস, ফল : আপেল, ফাস্ট ফুড : ফুসকা, মিষ্টি : রসমালাই, বিশেষ দিনে খেতে পছন্দ : রিচ ফুড।
ব্যবসায় হাতে খড়ি:
জনি আইকনের নিজস্ব মডেল এজেন্সি ও প্রোডাকশন হাউজ আছে মডেল হান্ট বিডি ও প্রোডাকশন হাউজ নামে। যার শাখা সিলেটের জিন্দাবাজার এবং ঢাকায় ধানমন্ডি ৯/এ তে রয়েছে। এছাড়া আইকন গ্রুমিং স্কুল ও আইকন ফ্যাশন ম্যাগাজিন রয়েছে। ইতিমধ্যে ২০০ এর বেশি নতুন মডেল এবং আর্টিসদের কাজের সুযোগ করে দিয়েছেন নিজের মডেল এজেন্সির মাধ্যমে।
জনির একটি ইন্টারভিউ:
কিসে বেশি মনোযোগী ?
ক্যারিয়ার তো আমাকে গড়তেই হবে নিজের আইডেন্টিটির জন্য। সেটা না থাকলে আমি কোথাও-ই নিজেকে খুঁজে পাবো না।
মিডিয়াতে আপনার চাহিদা কেমন?
হা হা হা হা.. জানিনা। চাহিদার কথা ভেবে কোনদিনও কাজ করিনি। শুরুর দিকে অনেক মডেলিং করেছিলাম। ইদানিং আবার আমার কাছে অনেক ভাল ভাল বিজ্ঞাপনের প্রস্তাব আসছে। কিছু করা হচ্ছেনা, কিছু করা হচ্ছে, কিছু কথা চলছে। নতুন নতুন নাটকেও কাজ করছি।
মডেল জনি নাকি অভিনেতা জনি, কে বেশি জনপ্রিয়?
-দুজনই সমানভাবে জনপ্রিয়। যখন মডেল ছিলাম, তখনও জনপ্রিয়। অভিনয় যখন শুরু করেছি, তখনও জনপ্রিয়তা পাচ্ছি। মানুষ এখনও আমাকে চেনে। দুটোই আমার পছন্দের যায়গা।
এই যে পেশাগত ইউটার্ন, ব্যাপারটাকে কিভাবে দেখেন?
-প্রতিটা মানুষেরই ইউটার্ন দরকার আছে, লাইফের ইউটার্ন দরকার আছে, পেশাগত ইউটার্নেরও দরকার আছে।
কী হতে চেয়েছিলেন তাহলে?
-খুবই সাধারণ একটা মানুষ হতে চেয়েছি। ভাল কিছু কাজ করতে চেয়েছি। মডেলিং সবসময়ই করতাম। সেটাতো করেছিই- অভিনয়টা যখন থেকে ইচ্ছে হয়েছে, করেছি।
ভবিষ্যত পরিকল্পনা..
-কাজ করবো, এই তো.. আমি নিজের মতো করে ক্যারিয়ারটাকে এগিয়ে নিয়ে যাবো।
জনি আইকন সিলেট মিডিয়ায় একটি অন্যতম নাম। শুধু মাত্র সিলেটে নয় বাংলাদেশ মিডিয়াতেও তার পরিচিতি সৃষ্টি হয়েছে। জনি আইকন দীর্ঘ ৭ বছর ধরে মিডিয়াতে কাজ করছেন। এবারের ঈদে আইকন অভিনিত দুটি নাটক অন এয়ার হতে যাচ্ছে। অবশেষে এও জানা গেলো আইকন ফিল্মেও নাম লিখাতে যাচ্ছেন। আমিনুল ইসলাম স্বপন পরিচালিত ‘তুমি ছিলে তাই’ ছবিতে। হিরোর ভূমিকায় দেখা যাবে জনিকে। এ বছর সেপ্টেম্বর মাস থেকে শুটিং শুরু হতে যাচ্ছে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now