শীর্ষ শিরোনাম
Home » বিনোদন » ভিক্ষুকদের সারিতে দাড়িঁয়ে রাজন হত্যার বিচার চাইলেন এক ভিডিও কর্মী

ভিক্ষুকদের সারিতে দাড়িঁয়ে রাজন হত্যার বিচার চাইলেন এক ভিডিও কর্মী

সিলেট রিপোর্ট:  সিলেটের বহুল আলোচিত ১৩ বছরের কিশোর  চতুর্থ শ্রেণীতে পড়ুয়া সামিউল আলম রাজন এর খুনিদের ফাঁসির দাবী জানালেন ভিডিও কর্মী নিজাম।  তিনি ব্যতিক্রমধর্মীকায়দায় বিগত ঈদের দিন সকালে হযরত শাহজালাল (রঃ) দরগাহ গেইটের সামনে ভিক্ষুকদের সারিতে দাঁড়িয়ে নিজের গলায় একটা প্লেকার্ড ঝুলিয়ে প্রতিবাদ জানান। প্লেকার্ডে লেখা ছিলো “আমি ভিক্ষা চাই না, রাজন হত্যার বিচার চাই।”
এ সময় দরগায় ঈদের নামাজে আসা মুসল্লিরা তার সাথে একাত্মতা ঘোষণা করেন এবং তার সাথে দাঁড়ানোর চেষ্টা করলে নিজাম বলে মানববন্ধন অনেক হয়েছে আমি মানববন্ধন করতে আসিনি। আমি ভিক্ষুকদের সারিতে দাঁড়িয়ে সামিউল আলম রাজনের হত্যার বিচার ভিক্ষা চাইতে এসেছি। এ সময় উৎসুক জনতাও প্লেকার্ড পড়ে বলে উঠেন ভিক্ষা চাই না, রাজন হত্যার বিচার চাই। এক সময় মুসল্লি কমে গেলে ভিক্ষুরাও শ্লোগান দেয় “আমরা ভিক্ষাও চাই, রাজন হত্যার বিচারও চাই।”
নিজাম জানান, আমি একজন পেশাধার ভিডিও কর্মী। বিভিন্ন অনুষ্ঠানে ভিডিও ধারন করে থাকি। বেশির ভাগ ভিডিও দেখে আমি নিজেও আনন্দ পাই। কিন্তু রাজন হত্যার ভিডিওটি অনলাইনে দেখার পর থেকে রাতে ঠিক মত ঘুমাতে পারিনা। তাই বিবেকবান সকল সচেতন মহলকে নিজ নিজ অবস্থান থেকে এ রকম পৈশাচিক, বরর্বর ঘটনার প্রতিবাদ জানানোর জন্য আমার এই চেষ্টা।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now