শীর্ষ শিরোনাম
Home » বিনোদন » সাকিবের স্ত্রীকে মেহজাবিন ভেবে ভুল করছেন অনেকেই

সাকিবের স্ত্রীকে মেহজাবিন ভেবে ভুল করছেন অনেকেই

sakibডেস্ক রিপোর্ট: বাংলাদেশের অলরাউন্ডার ক্রিকেট তারকা সাকিব আল হাসানের স্ত্রী শিশিরকে নিয়ে আলোচনার কমতি নেই। সম্প্রতি বাংলালিংকের একটি বিজ্ঞাপনচিত্রে সাকিবের সঙ্গে মডেল হয়েছেন শিশির। স্বামী-স্ত্রীর ভূমিকাতেই বিজ্ঞাপনচিত্রটিতে দেখা যায় তাদের। কিন্তু মজার বিষয় হচ্ছে বিজ্ঞাপনচিত্রটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার শুরু হবার পর থেকে নতুন এক আলোচনা যুক্ত হয়েছে শিশিরকে নিয়ে।
এ বিজ্ঞাপনে প্রথম দেখায় অনেকেই শিশিরকে অভিনেত্রী মেহজাবিন ভেবে ভুল করছেন। শুধু তাই নয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেককেই এ বিষয়ে স্ট্যাটাস দিতে দেখা যায়। যদিও এবারই প্রথম না এর আগেও শিশিরকে দেখে মিডিয়ার অনেকেই মেহজাবিন ভেবে ভুল করেছেন। আর এ বিষয়টি অজানা নেই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনেরও।
তিনি এর আগেও শিশিরকে নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছিলেন। এ বিষয়ে মেহজাবিন প্রিয়.কমকে বলেন, ‘আসলে অনেকেই এ ভুলটা করে থাকেন। সাকিবের স্ত্রীর সঙ্গে আমার চেহারার কিছুটা মিল আছে। প্রথমে বিব্রত হলেও এখন আর বিব্রত হই না।’
বলে রাখা ভালো, ২০১০ সালে সাকিব যখন কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ডে যান তখনই শিশিরের সঙ্গে পরিচয় হয়। ওরচেস্টারশায়ারের হয়ে খেলার সময়ই সাকিব-শিশিরের ভালবাসা আদান-প্রদান হয়। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোও তখন থেকেই সাকিব-শিশিরের ছবিগুলো প্রকাশ করতে থাকে। আর কাউন্টি খেলা শেষে সাকিব চলে আসেন বাংলাদেশে। শিশির পড়াশোনায় মন দেন। শাকিব ক্রিকেট নিয়েই থাকেন। তবে যোগাযোগ ঠিকই করে যান দু’জনেই। শিশিরের পরিবারে বাবা-মা, চার ভাই ও দুই বোন আছে। সবাই আমেরিকাতেই থাকেন। নারায়ণগঞ্জ জেলাতেই শিশিরের পৈত্রিক নিবাস। ১২-১২-১২ বিয়ে বন্ধনে আবদ্ধ হন সাকিব-শিশির। নতুন খবর হলো এই দম্পতির ঘরে নতুন অতিথি আসছে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now