শীর্ষ শিরোনাম
Home » মৌলভীবাজার » ১৫ আগস্ট কোনো কর্শসূচি পালন না করায় মন্ত্রী ধরিয়ে দিলেন পৌর সচিবকে

১৫ আগস্ট কোনো কর্শসূচি পালন না করায় মন্ত্রী ধরিয়ে দিলেন পৌর সচিবকে

30-300x113সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী ধরিয়ে দিয়েছেন মৌলভীবাজার পৌরসভার সচিব সৈয়দ আবুজর গিফরীকে (৪৬)।  বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে কোনো কর্শসূচি পালন না করায় মন্ত্রী পুলিশকে নির্দেশ দেন সচিবকে গ্রেফতার করতে।রবিবার দুপুর আড়াইটায় পৌর কার্যালয় থেকে তাকে আটক করা হয়। এ বিষয়ে পৌর মেয়র মো. ফয়জুল করিম ময়ূন ও কাউন্সিলর মনবীর রায় মঞ্জু জানান, সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী আকস্মিকভাবে বেলা সোয়া ২টার দিকে পৌর কার্যালয়ে আসেন। মন্ত্রী পৌরসভায় তার পাঠানো কয়েকটি চেয়ার প্রসঙ্গে আমাদের সাথে কথা বলেন। এক পর্যায়ে গতকাল ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদত বার্ষিকীতে পৌরসভায় পতাকা উত্তোলন না করা ও পৌরসভা কর্তৃক সরকারী কর্মসূচি পালন না করায় ক্ষোভ প্রকাশ করেন। এ সময় মন্ত্রী পৌর সচিবকে খোঁজ করেন।

এরপরে সচিব সৈয়দ আবুজর গিফরীকে ডেকে আনা হয়। সচিব এসেই মন্ত্রীর সামনে চেয়ারে বসে পড়লে তিনি রাগান্বিত হয়ে তাকে ধমকান এবং পুলিশকে নির্দেশ দেন সচিবকে গ্রেফতার  করে নিয়ে যেতে।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার ওসি মো. আব্দুছ সালেক বলেন, শোক দিবসে পৌরসভায় সরকারি কর্মসূচি পালন না করায় মন্ত্রী ক্ষুব্ধ হয়ে সচিবকে আটকের নির্দেশ দেওয়ায় উনাকে আটক করে থানায় আনা হয়েছে। এখনো তার বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনা অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ দায়ের হলে সচিব সৈয়দ আবুজর গিফরীকে গ্রেফতার  দেখানো হবে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now