শীর্ষ শিরোনাম
Home » বিনোদন » তাবলীগের উছিলায় নতুন জীবনে চিত্রনায়িকা হ্যাপী!

তাবলীগের উছিলায় নতুন জীবনে চিত্রনায়িকা হ্যাপী!

hapiডেস্ক রিপোর্ট: সম্প্রতি চলচ্চিত্র ছেড়ে মহান আল্লাহ্‌ তায়ালার প্রার্থনায় নিমগ্ন থাকার ঘোষণা দেন আলোচিত অভিনেত্রী চিত্রনায়িকা হ্যাপী।  যদিও হ্যাপীর কথা ও কাজে মাঝে মাঝে অসংলগ্নতা দেখা যায়, তবে এবার বুঝি সত্যিই সে পথেই যাচ্ছেন।  গতকাল তিনি তাবলিগে গিয়ে তার অভিজ্ঞতার কথা জানালেন।  পাঠকদের জন্য হ্যাপীর ফেসবুক পোস্টটি প্রায় হুবহু তুলে ধরা হলো…..

‘আজকে প্রথমবার তাবলিগে গিয়েছিলাম মুফতি উসামা ইসলাম ভাই এর বাসায়। পরিবেশটাই আলাদা ছিল, যেখানে অনেক অনেক মানুষ যারা শুধু আল্লাহকে ভালোবেসে আল্লাহের পথে চলার সুবিধার্থে ইসলামের আলোচনায় শামিল হয় সেই সাথে সেখানে যারা ছিল সবার মন নিশ্চয় আল্লাহের নূরে আলোকিত।
এমন একটি জায়গা হাজারো সুন্দর জায়গা থেকে অনেক বেশি সুন্দর ও পবিত্র কারণ সেখানে সবার ধ্যানে শুধু মহান আল্লাহ। সেখান থেকে আসতে ইচ্ছা করছিল না।  মনে হচ্ছিল সারা রাত বসে কোরআনের ব্যাখ্যা আর হাদিস শুনি আর সবার সাথে আল্লাহকে প্রাণ ভরে ডাকি। উসামা ভাই চমৎকার বয়ান করেন যার কারণে কথাগুলো মনে নাড়া দিতে বাধ্য এবং তিনি অসম্ভব ভালো একজন মানুষ।
ইসলামের পথে চলার আশায় এমন একটি পরিবেশে যেতে পেরে আমি খুবই আনন্দিত। আমাদের সবারই উচিত আল্লাহের কথা মেনে চলা ও তার জন্য নিজেকে উৎসর্গ করা, যে পারে সে পরকালের জান্নাতবাসী নিসন্ধেহে! সুবাহান আল্লাহ!
আমরা সবসময়ই পবিত্র আর সুন্দর থাকতে পারি শুধু চিন্তা-ভাবনা যদি আল্লাহকে খুশি করার উদ্দেশ্য থাকে। কি হবে পরনিন্দা,মিথ্যা,অন্যায়,হিংসা-অহংকার এর মধ্যে থেকে? তার বিপরীতে যদি নামাজ,রোজা, আখলাক, পরোপকারিতা, কোরআন পাঠ ও নবীদের দেখানো পথে চলি তাহলেই জীবন সুন্দর ইহকাল ও পরকাল উভয় সময়ের জন্য।

সিলেট রিপোর্ট, ১ আগস্ট ২০১৫

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now