শীর্ষ শিরোনাম
Home » দুর্ঘটনা » সাংবাদিক নোমানের ওপর হামলার ঘটনায় মামলা করা হয়েছে

সাংবাদিক নোমানের ওপর হামলার ঘটনায় মামলা করা হয়েছে

সিলেট রিপোর্ট: বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর সিলেটের স্টাফ করেসপন্ডেন্ট আবদুল্লাহ আল নোমানের ওপর হামলার ঘটনায় মামলা করা হয়েছে। শুক্রবার রাতে শাহপরান থানায় আব্দুল্লাহ আল নোমান বাদি হয়ে এই মামলা (নং-১০(১০)১৪) করেন।
মামলায় সাইফুর রহমান ওরফে সাইদুল, অভি, প্রিতম, মুহিব, শাহ মোজাম্মেল হক, শান্তসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামি করা হয়েছে।
মামলায় উল্লেখ করা হয়, বৃহস্পতিবার (১৬ অক্টোবর) একাডেমিক কাজে এমসি কলেজে যান নোমান। বেলা সোয়া ১টার দিকে ক্যাম্পাসে অডিটোরিয়ামের সামনে ওৎ পেতে থাকা হিরণ মাহমুদ নিপু গ্রুপের সন্ত্রাসী সাইফুর রহমান ওরফে সাইদুল, অভি, প্রিতম, মুহিব, মোজাম্মেল ও শান্তসহ সন্ত্রাসীরা তার ওপর হামলা করেন।
ছাত্রলীগ সন্ত্রাসীরা এসময় মুস্টিরিং, বেল্ট, লেহার রড, হকি স্ট্রিক দিয়ে হত্যার উদ্দেশ্যে মারপিঠ করে রক্তাক্ত জখম করে। রক্তাক্ত অবস্থায় এমসি কলেজের অনিকসহ কয়েকজন তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন মামলা রেকর্ডের তথ্য নিশ্চিত করে জানান, থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলামকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। হামলার ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।
এদিকে, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নোমানের শরীরে কয়েক দফা অস্ত্রোপচার করা হয়েছে। ছাত্রলীগ সন্ত্রাসীদের হাতে সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান আহতের ঘটনায় সিলেটসহ সারা দেশে সাংবাদিক মহল থেকে নিন্দা ও ক্ষোভ জানানো হয়েছে। সাংবাদিকরা ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।এদিকে সিলেট অনলাইন প্রেসক্লাব শনিবার দুপুর ১২টার সময় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারের সম্মুখে এক মানব বন্ধনের আয়োজন করেছে।

এমসি কলেজে ছাত্রলীগের আধিপত্য বিস্তার ও সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ে বিভিন্ন সময়ে দেশের জনপ্রিয় নিউজপোর্টাল বাংলানিউজে সাংবাদিক আব্দুল্লাহ আল নোমানের প্রতিবেদন গুরুত্বের সঙ্গে প্রচার করা হয়। বৃহস্পতিবার একাডেমিক কাজে সিলেট এমসি কলেজে গেলে ছাত্রলীগ ক্যাডাররা তার ওপর হামলা করেন। এতে গুরুতর আহত হন নোমান। বর্তমানে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now