শীর্ষ শিরোনাম
Home » রাজনীতি » ছাত্রদলের শীর্ষ নেতাসহ ৭০ জনের বিরুদ্ধে সিলেটে পুলিশ এ্যাসল্ট মামলা, গ্রেফতার ৫

ছাত্রদলের শীর্ষ নেতাসহ ৭০ জনের বিরুদ্ধে সিলেটে পুলিশ এ্যাসল্ট মামলা, গ্রেফতার ৫

সিলেট রিপোর্ট:  সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে হামলার ঘটনায় জেলা ও মহানগর ছাত্রদলের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছাত্রদলের ৭০জন নেতাকমীর বিরুদ্ধে পুলিশ এ্যাসল্ট মামলা হয়েছে।
শুক্রবার রাতে কোতোয়ালি থানার উপ পরিদর্শক (এসআই) কামাল হোসেন বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন।
মামলায় সিলেট জেলা ছাত্রদল সভাপতি অ্যাডভোকেট সাঈদ আহমদ, সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না, মহানগর সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লোকমান, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আহমদ চৌধুরী ফয়েজ, জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মাহফুজুল করীম জেহীন, জেলা ছাত্রদলের সহ সভাপতি চৌধুরী মোহাম্মদ সুহেল, মহানগর ছাত্রদলের সহ সভাপতি ফখরুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী, জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, জেলার সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক চৌধুরী, ছাত্রদল নেতা শাকিল মুর্শেদ, রেজাউল করিম নাচন, উমেদুর রহমার উমেদসহ ৩০জনের নামোল্লেখ করে আরও ৩০/৪০জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।
শুক্রবার রাতেই এ মামলায় ছাত্রদলকর্মী জুম্মানসহ ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাত ৩টায় এ তথ্য নিশ্চিত করে কোতোয়ালি থানার সেকেণ্ড অফিসার এসআই শাহ মুবাশ্বির জানান, আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। ঘটনার ভিডিও ও স্টিল ফুটেজ দেখে আসামি সনাক্ত করা হয়েছে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now